top of page
For Newsletter
new logo.jpg

'আ লিটিল কন্ট্রিবিউশন'-এর পিছিয়ে পড়া বাচ্ছাদের সঙ্গে অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ"


'আ লিটিল কন্ট্রিবিউশন'-এর পিছিয়ে পড়া বাচ্ছাদের সঙ্গে এই সাধারণতন্ত্র দিবস উদযাপন করলেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ।

অভিনয় জগতে নেগেটিভ হোক, বা পজেটিভ রোল, সব কিছুতেই অবাধ বিচরণ অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষের। আজ, ২৬শে জানুয়ারি মুক্তি পাচ্ছে তাঁর নতুন ওয়েব সিরিজ 'মুক্তি'। তাছাড়াও, সামনেই আসতে চলেছে নতুন হরর ফিল্ম 'রিশ', এবং শুরু হতে চলেছে তাঁর প্রখ্যাত ওয়েব ধারাবাহিক 'মন্টু পাইলট ২'-এর শ্যুটিং। তবে, এ তো গেল তাঁর অভিনেত্রী জীবনের কথা। তার সঙ্গে সঙ্গে মানুষ চান্দ্রেয়ী আজকের এই বিশেষ দিন ভাগ করে নিলেন সাধারণ মানুষের সঙ্গে, এবং সাধারণ মানুষের মাঝেই।


'আ লিটিল কন্ট্রিবিউশন' ক্লাসরুমের পিছিয়ে পড়া বাচ্ছাদের সঙ্গে ২৬শে জানুয়ারির এই সাধারণতন্ত্র দিবস উদযাপন করলেন চান্দ্রেয়ী ঘোষ। এখানকার পিছিয়ে পড়া শিশুদের সঙ্গে তিনি আজকে সকালে বেশ কিছুটা সময় কাটান। এখানে তিনি তাদের প্রত্যেককে উপহার দেন আঁকার খাতা, রং পেনসিল, লজেন্স সহ আরো অনেক কিছু। তার সঙ্গে সঙ্গে তাদের আয়োজন করা সাংস্কৃতিক অনুষ্ঠানে তাল মিলিয়ে নিজেও অংশগ্রহণ করেন অভিনেত্রী। এই সংস্থার পিছিয়ে পড়া শিশুদের জন্য এই দিন খাবারের বন্দোবস্তও করেন তিনি। প্রত্যেক শিশুর হাতে তুলে দেন খাবার।

সাধারণতন্ত্র দিবস প্রত্যেকটি সাধারণ মানুষের, এবং প্রত্যেকজন সাধারণ ভারতবাসীর অধিকারের কথা বার বার করে মনে করিয়ে দেয় আমাদের। চান্দ্রেয়ী ঘোষের এই উদযাপন আমাদেরকে সেই কথাই আবার করে মনে করিয়ে দিলো। তাঁর এই উদযাপন বিষয়ে কি বললেন চান্দ্রেয়ী ঘোষ, জানতে দেখুন তলার ভিডিও।

Check out for more news on https://www.facebook.com/AMPTvIndia

Subscribe for more stories https://www.youtube.com/c/AMPTvIndia

Commenti


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page