top of page
For Newsletter
new logo.jpg

কলকাতা পৌরসভার নির্বাচনে প্রচার তুঙ্গে


আসন্ন কলকাতা পৌরসভার নির্বাচনে ৬৫ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী নিবেদিতা শর্মার সমর্থনে পথসভা ও প্রচার কার্য

প্রতিবেদন, তনুশ্রী গুহঃ ১৯ শে ডিসেম্বর কলকাতা পৌরসভার ভোট। সেই বিষয়কে কেন্দ্র করে প্রার্থীদের সমর্থনে চলছে প্রচার কার্য। সেরকমই আজ ৬৫ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী নিবেদিতা শর্মার প্রচারে আজ পথসভা ও সম্বর্ধনা হয়। এটি বালিগঞ্জ ফাঁরি তে হয়। সেই এলাকার দলের অনেকেই সেটিতে উপস্থিত থাকেন এবং উত্তরীয় এবং পুষ্পস্তবক দিয়ে তাকে সম্বর্ধনা করা হয়। মানুষের কাছে উন্নয়নের বার্তার মাধ্যমে সভাটি পরিচালিত হয়।

বর্তমানে কোভিড পরিস্থিতি, সেই বিষয়কে মেনে, এবং সচেতনতা, সামাজিক দুরত্ব মেনে মানুষ যেনো ভোট দেয় সেই বার্তাও কিন্তু বিভিন্ন নির্বাচনের ক্ষেত্রে দেওয়া যে হয়ে চলেছে তা বিভিন্ন ক্ষেত্রেই পরিলক্ষিত করা যাচ্ছে। ভোট প্রদানের ক্ষেত্রে নাগরিকের সুরক্ষাও এক গুরুত্বপূর্ণ অংশই, তাই সচেতনতা অবলম্বন করেই ভোট প্রদানের বার্তা এক বিশেষ বিষয়ও।

জনগনের জন্য কাজ করা, জনগনের পাশে থেকে সুপরিকল্পনা সমেত কাজ এবং সেগুলিকে বাস্তবায়িত করার বার্তাও মিটিং-এ দেওয়া হয়। দলের যে সকল কর্মীরা আজ এই মিটিং- সমাবেশে উপস্থিত ছিলেন তারাও বিভিন্ন মাধ্যমে প্রচার কার্য সম্পন্ন করেন এবং পথচলতি অনেক মানুষেরাও এই মিটিং এ সামিল হয়।


Check out for more news on https://www.facebook.com/AMPTvIndia

Subscribe for more stories https://www.youtube.com/c/AMPTvIndia



Opmerkingen


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page