top of page
For Newsletter
new logo.jpg

কলকাতার সাথে সাথে জেলায় জেলায় উজ্জাপিত হলো আন্তর্জাতিক পুরুষ দিবস

১৯শে নভেম্বর মেন্স ডে উপলক্ষে পশ্চিম বর্ধমানে উজ্জাপণ করে পুরুষ কল্যাণ পাবলিক চ্যারিটেবল্ ট্রাস্ট

পুরুষ কল্যাণ পাবলিক চ্যারিটেবল্ ট্রাস্টের প্রতিনিধিদের গতিবিধি শুরু হয় দূর্গাপুর দিয়ে, ওখানে প্রথমে শ্রদ্ধেয় কাজী নিজামুদ্দীন জামান মহাশয়ের সাথে প্রতিনিধিরা সাক্ষাৎ করেন এবং ওনাকে মেন্স ডে এর বিষয়ে অবগত করে এবং একই ভাবে উনিও সহমত প্রকাশ করেন যে, হ্যাঁ , পুরুষ রা আজ সমাজে সত্যিই অবহেলিত ও একপ্রকার ব্রাত্য।

এরপর, তাদের প্রতিনিধিরা চলে যায় দূর্গাপুরের প্রাক্তন মেয়র ও ডেপুটি মেয়রের বাড়ি, তারাও একইভাবে এই বিষয়ে সহমত প্রকাশ করেন যে বর্তমান প্রেক্ষাপটে পুরুষরা অইনি জাঁতাকলে জেরবার হচ্ছে।

এরপর, প্রতিনিধিরা যায় দূর্গাপুর পুলিশ স্টেশনে সেখানকার কর্মরত পুলিশ অধিকর্তা কে মেমেন্টো দেন এবং অনেকটা সময় অতিবাহিত করেন, ওখানকার পুলিশ আধিকারিক বলেন যে ওনারা মেয়ে পক্ষকে বারংবার বলেন ও বোঝান যে অযথা অভিযোগ দায়ের করবেন না, কিন্তু মেয়ে পক্ষের আইনজীবীর পরামর্শে মেয়ে পক্ষ অভিযোগ দায়ের করে ফলতঃ মেয়ের স্বামী ও বাকি পরিবারবর্গ অযথা আইনের জালে জর্জরিত হয়।

এরপর, প্রতিনিধিদল চলে যায় আসানসোল, সেখানে তারা প্রথমে উত্তর শাখায় পুলিশের বড়বাবু কে সাক্ষাৎ করে, তিনিও একই মত পোষণ করেন।

এরপর, প্রতিনিধিদল চলে যায় আসানসোলের দক্ষিণ প্রান্তে, সেখানেও পুলিশের বড়বাবুকে সাক্ষাৎ করে ও আমাদের প্রতিনিধিবর্গ চলে যায় হীরাপুর পুলিশ স্টেশন, সব জায়গারই চালচিত্র একই এবং সকলেই একবাক্যে স্বীকার করছেন যে বর্তমান প্রেক্ষাপটে দাঁড়িয়ে পুরুষরা অযথা ৪৯৮এ এর শিকার হচ্ছেন এবং এর হার ক্রমবর্ধমান।

অবশেষে অভিযান শেষ হয় আসানসোলের একটি রেস্তোরাঁ তে কেক কাটার মাধ্যমে, পুরুষ কল্যাণ পাবলিক চ্যারিটেবল্ ট্রাস্টের প্রতিনিধিদল ওখানে গিয়ে নিজেরাই প্রত্যক্ষ করে যে, ওই রেস্তোরাঁর কর্মীরা জানতেনও না যে ১৯শে নভেম্বর দিনটা আন্তর্জাতিক পুরুষ দিবস হিসাবে পালিত হয় এবং তারাও সানন্দে ওই কেক কাটার মুহূর্তে অংশীদার হয়।

এছাড়াও উত্তর 24 পরগনার দক্ষিণ দমদমের অন্তর্গত 11 নং ওয়ার্ডের দুই বিশিষ্ট সমাজসেবী মৃন্ময় দাস আর সুব্রত সরকার আন্তর্জাতিক পুরুষ দিবস উপলক্ষে তাদের কাজের জন্য সন্মানিত করেছে পুরুষ কল্যাণ পাবলিক চ্যারিটেবল্ ট্রাস্টের প্রতিনিধিদল ।


শিশু দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান

"পারবে ফিরিয়ে দিতে আমার শৈশবের দিনগুলো ?"

Check out for more news on https://www.facebook.com/AMPTvIndia

Subscribe for more stories https://www.youtube.com/c/AMPTvIndia

Comentarios


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page