top of page
For Newsletter
new logo.jpg

কেকের মৃত্যুর পর মুখ খুললেন রূপঙ্কর বাগচী । “দুঃখ লাগছে, কষ্ট হচ্ছে"

Updated: Jun 2, 2022


সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচী কেকের মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফেসবুক লাইভে এসেছিলেন। তিনি জানিয়েছিলেন, KK-র থেকেও ভালো গায়ক তিনি। সঙ্গে একাধিক বাঙালি গায়ক গায়িকার নাম নেন তিনি। KK-র মৃত্যুর পর কার্যত তাঁর বিরুদ্ধে ক্ষোভে ফুসছেন ভক্তরা। রূপঙ্করের বিরুদ্ধে তাঁদের ক্ষোভ উগরে দিচ্ছেন তাঁরা। এই পরিস্থিতিতে KK-র মৃত্যুতে শোকবার্তা দিয়েছেন রূপঙ্কর। কী বলেছেন তিনি? জানুন...

তিনি বলেন, “দুঃখ লাগছে, কষ্ট হচ্ছে। সদ্য ভুবনেশ্বর থেকে ল্যান্ড করলাম। KK অত্যন্ত বড় মাপে শিল্পী ছিলেন। এটা ওঁর মৃত্যুর বয়স নয়। অতীতে অনেক মিউজিশিয়ান ছেড়ে চলে গিয়েছেন। ওঁর সেই বয়স হয়নি। তাঁর পরিবারের প্রতি সমবেদনা। আমি KK-র বিরুদ্ধে কিছু বলতে চাইনি। মানুষ বুঝতে না পারলে দুঃখ লাগবে। বাংলা গান, বাংলা সাহিত্য, এই নিয়ে বলতে চেয়েছিলাম। চিনিই না ভদ্রলোককে। ওঁর উপর কেন রাগ থাকবে। আমি ওঁর ভক্ত। আমার বক্তব্য নিয়ে কেউ অন্য কিছু ভেবে থাকলে এটা তাঁদের ভুল।”

“KK- KK-KK, কে হু ইজ কে! আমরা ওঁর থেকে ভালো গান করি।" গায়কের মৃত্যুর কয়েক ঘণ্টা আগে কার্যত এমনই মন্তব্য করেছিলেন রূপঙ্কর বাগচী। এদিনই নজরুল মঞ্চে কনসার্টের পর মৃত্যু হয়েছে এই গায়কের। এরপরেই তাঁর ভক্তরা রীতিমতো ক্ষোভে ফুঁসছেন। কেন গায়কের সমালোচনা? প্রশ্ন নেটপাড়ার বাসিন্দাদের। সোশ্যাল মিডিয়ায় রূপঙ্করের বিরুদ্ধে উঠেছে সমালোচনার ঝড়। এই যাবতীয় বিতর্কের মধ্যেই সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন রূপঙ্কর।

#KKPassesAway #KK #RIPKK #amptvnews

movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page