top of page
For Newsletter
new logo.jpg

বাপী ঘোষের প্রচারে সুজাতা খাঁ


আসন্ন কলকাতা পৌরসভা ভোটের ৭নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বাপী ঘোষের প্রচারে মিটিং ও সমাবেশ


প্রতিবেদন, তনুশ্রী গুহঃ আসন্ন কলকাতা পৌরসভা ভোটের প্রচার এখন তুঙ্গে। বিভিন্ন এলাকায় প্রার্থীদের সমর্থনে চলছে জোরদার প্রচার। তেমনই আজ বাগবাজার এলাকায় ৭নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী বাপী ঘোষের সমর্থনে আয়োজিত হয় প্রচার মিটিং- সমাবেশ। এখানে জনগনের সমাগম পরিলক্ষিত হয়।

বাপী ঘোষের সমর্থনে এদিন উপস্থিত ছিলেন বিশিষ্ট তৃণমূল নেত্রী সুজাতা খাঁ। তিনি বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের ভালোবাসা পেয়ে যেভাবে ২০২১ এর বিধানসভা ভোটে জয়ী হয়েছেন তেমনি এই আসন্ন পৌরসভা ভোটে জনগন তৃণমূল দলকেই জয়ী করবেন। বাপী ঘোষের সমর্থনে তিনি বলেন, বাপী ঘোষ যেভাবে তার এলাকার মানুষদের জন্য কাজ করেছেন, তাতে তার বিশ্বাস যে এই পৌরসভা ভোটে জনগনের ভোট এবং আস্থা বাপী ঘোষের প্রতি থাকবে। এছাড়াও তিনি বলেন আসন্ন পৌরসভা ভোটে তৃণমূল প্রার্থীদের ভোট দেওয়ার মানে হল তৃণমূল দলের মূল কান্ডারী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করা।

এদিন বাপী ঘোষের সমর্থনে তৃণমূল ছাত্র পরিষদ নেতা গৌরব দত্ত মুস্তাফী বক্তব্যের মাধ্যমে জনগনের উদ্দেশ্যে এই বার্তাই দেন যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য প্রার্থী বাপী ঘোষ যেভাবে সর্বদা মানুষের পাশে থেকে কাজ করেছে তাতে জনগন তাদের কাছের মানুষ বাপী ঘোষকেই জয়ী করবে এই বিশ্বাস তাদের আছে। এছাড়াও তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শকে মাথায় নিয়ে তারা যেভাবে মানুষের জন্য কাজ করছে তা তারা জনগনের জন্য সর্বদাই করে যাবে, তারা ভেদাভেদ-এ বিশ্বাসী নয়, তৃণমূল দল সকলকে সাথে নিয়ে এবং জনসেবায় বিশ্বাসী। ৭ং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী বাপী ঘোষ বলেন যে, তিনি সর্বদাই মানুষের সুবিধার্থে কাজ করেছেন এবং তিনি মানুষের জন্য কাজ করে যাবেন। তিনি তার এলাকায় সেখানকার জনগনের জন্য কোভিড পরিস্থিতিতেও কাজ করেছেন এবং জনসেবায় তিনি সর্বদাই নিয়োজিত থাকবেন।


Check out for more news on https://www.facebook.com/AMPTvIndia

Subscribe for more stories https://www.youtube.com/c/AMPTvIndia

Yorumlar


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page