top of page
For Newsletter
new logo.jpg

মর্মান্তিক মৃত্যু বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের, গাড়ির পেছনে আচমকা ট্যাঙ্কারের ধাক্কা


দুর্ঘটনায় মৃত কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিস্তা বিশ্বাস। দিঘা থেকে ফেরার পথে তমলুকের কাছে গাড়ি দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়। তাঁর স্বামী ও সন্তান বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন বলেই খবর মিলেছে।

পরিবার-সহ নিজেদের গাড়িতেই দিঘা থেকে ফেরার পথে ওই দুর্ঘটনা ঘটে। আচমকাই নিমতৌড়ির কাছে পিছন থেকে একটি ট্যাঙ্কার ধাক্কা মারে তাঁদের গাড়িতে। পিছনের আসনে বসে ছিলেন তিস্তা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গুরুতর জখম হয়েছেন তিস্তার স্বামী ও মেয়ে। বর্তমানে স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। দ্রুত তাঁদের কলকাতায় নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে।

আচমকা নিমতৌড়ির কাছে পেছন থেকে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। গাড়ির পেছনেই বসেছিলেন তিস্তা। দ্রুত গতিতে আসা ট্যাঙ্কারের ধাক্কায় সর্বাধিক জখম হন তিনিই। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ওই গাড়িতেই ছিলেন তিস্তার স্বামী ও মেয়ে। তাঁরাও গুরুতর জখম হয়েছেন। ইতিমধ্যেই বিজেপি পুরপ্রতিনিধির মৃত্যুর খবর পেয়ে তত্‍পর পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। তমলুকের এসপি ও জেলাশাসকের সঙ্গে কথা বলেছেন তিনি। মৃত তিস্তার মেয়ে ও স্বামীকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। সেখানেই তাঁদের চিকিত্‍সা হবে।

জানা গিয়েছে, হলদিয়া মেচেদা ৪১ নম্বর জাতীয় সড়কের নিমতৌড়ির কাছে একটি লরি খারাপ হয়েছিল। সেই সময় তিস্তা বিশ্বাসদের গাড়িটি ওই পথে যাওয়ার সময় গতি কমিয়ে দেওয়া হয়েছিল। পেছন দিক থেকে একটি তেলের ট্যাঙ্কার দ্রুত গতিতে এসে তাঁদের গাড়িটির পেছনে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে দুমড়ে মুচড়ে যায় পুরপ্রতিনিধির গাড়ি। স্থানীয়দের তৎপরতায় তিস্তার স্বামী ও মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়। তিস্তাকে স্থানীয়রা গাড়ি থেকে বের করে আনতে পারেননি। তমলুক থানার পুলিশ গিয়ে পুরপ্রতিনিধিকে উদ্ধার করে। দ্রুততার সঙ্গে তাঁকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তিস্তাকে মৃত বলে ঘোষণা করেন। তিস্তার স্বামী ও মেয়েকে তমলুক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানো হলেও পরে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এদিকে এ ঘটনার জেরে জাতীয় সড়ক জুড়ে কিছুক্ষণের জন্য যানজটের সৃষ্টি হয়। তবে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আটক করা হয় ঘাতক গাড়িটিকে। অন্যদিকে, ঘটনার খবর পেয়ে জেলা হাসপাতালে ছুটে আসেন BJP-র জেলা নেতৃত্ব। BJP-র রাজ্য কমিটির সদস্য তথা জেলা নেতা নীলাঞ্জন অধিকারী বলেন, 'একটি অয়েল ট্যাঙ্কারের ধাক্কায় কলকাতার গড়িয়াহাট এলাকার ৮৬ নম্বর ওয়ার্ডের পুরপ্রতিনিধি তিস্তা বিশ্বাস দাসের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আমরা শোকোস্তব্ধ। আহতদের দ্রুত কলকাতায় স্থানান্তরিত করা হচ্ছে।' BJP-র তরফে কলকাতা পুরসভার ওয়ার্ড কোঅর্ডিনেটরের আকস্মিক মৃত্যুতে শোকপ্রকাশ করা হয়েছে।পুরপ্রতিনিধির মৃত্যুর খবর পেয়ে শোকপ্রকাশ করেছেন পুরপ্রশাসক তথা মন্ত্রী ফিরহাদ হাকিমও (Firhad Hakim)। তমলুকের SP ও জেলাশাসকের সঙ্গে কথাও বলেছেন তিনি। কলকাতায় তিস্তার গডসে ফার্স্ট লেনের বাড়িতে পৌঁছে গিয়েছেন তৃণমূল বিধায়ক দেবাশিষ কুমার। পৌঁছেছেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

Check out for more news on https://www.facebook.com/AMPTvIndia

Subscribe for more stories https://bit.ly/3Fv80Cc

Comments


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page