top of page
For Newsletter
new logo.jpg

সংবাদ মাধ্যমের উপর বেজায় চটলেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা।


অনুমতি ছাড়াই মেয়ের ছবি প্রকাশ্যে আসতেই সংবাদমাধ্যমকে তুলোধনা করলেন বিরাট পত্নী অনুষ্কা।

সদ্যই মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন অনুষ্কা , বিরাট কোহলি এবং তাদের একরত্তি মেয়ে ভামিকা। বিমানবন্দরে তারকা জুটির সঙ্গে লেন্সবন্দি করা হয় তাঁদের একরত্তিকেও।এর পরেই তারকা জুটির অনুমতি না নিয়ে পোস্ট করে দেওয়া হয় বিরাট-কন্যার ছবি।

আর তাতেই বেজায় চটলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

যে সর্বভারতীয় মাধ্যম কাজটি করেছে, তাদের কার্যত তুলোধনা করলেন বিরাট-পত্নী। ইনস্টাগ্রামে ক্ষোভ উগরে দিয়ে তিনি লিখেছেন, 'অন্যান্য মিডিয়া হাউজ এবং পাপারাৎজির থেকে কিছু শিখুন।'

অতীতেও এমনই সমস্যার মুখে পড়েছেন বিরাট অনুষ্কা। বিরাটের খেলা দেখতে গিয়েই ঘটে বিপত্তি। জানুয়ারি মাসে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ চলাকালীন গ্যালারিতে অনুষ্কা শর্মার কোলে দেখা গিয়েছিল মেয়ে ভামিকাকে।

অর্ধশত রান হওয়ার পরেই গ্যালারির দিকে তাকিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বিরাট। আর ঠিক তখনি ক্যামেরা ধরে ফেলে বহু দিন ধরে সযত্নে আড়ালে রাখা ভমিকাকে। ঝড়ের বেগে ছড়িয়ে পরে বিরুষ্কার সন্তানের ছবি। এর পরেই এক বিবৃতি প্রকাশ করে দু'জনে অনুরোধ করেন, তাঁদের মেয়ের ছবি প্রকাশ্যে না আনতে। জানিয়েছিলেন, তাঁরা পুরো ঘটনাটি সম্পর্কে অবহিত ছিলেন না।

বিরুষ্কা সমাজ মাধ্যমে লেখেন, 'ক্যামেরা যে আমাদের দিকে তাক করা ছিল, সেটা বুঝতে পারিনি। দয়া করে ভামিকার ছবি ব্যবহার করবেন না, প্রকাশ করবেন না। এর কারণ আমরা আগেই জানিয়েছি। 'ভমিকার জন্মের আগে এক সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, আর পাঁচটি বাচ্চার মতো করেই মেয়েকে মানুষ করতে চান তিনি। তাই লাইট ক্যামেরা থেকে আগাগোড়াই দূরে রাখতে চান তাকে।


コメント


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page