top of page
For Newsletter
new logo.jpg

Fooza Foods Pvt. লিমিটেড আয়োজিত প্রেস কনফারেন্স


Fooza Foods Pvt. লিমিটেড-এর ২য় স্তরের শহর সম্প্রসারণ পরিকল্পনার প্রেস কনফারেন্স আয়োজিত হয় ৯ই ডিসেম্বর, ২০২১-এ:

খাদ্য ত একপ্রকার সুখেরই বিষয়, এই মহামারী চলাকালীন খাবারই মানুষের মনে নিরাময়ের এক আলাদা স্বাতন্ত্র্য হয়ে ওঠে অনেক ক্ষেত্রেই। এই বিষয়কে বিশেষভাবে গুরুত্ব দিয়ে, ফুজা ফুডস প্রাইভেট লিমিটেড (ফুজা) 2020 সালে কলকাতায় তার যাত্রা শুরু করে। তারপর থেকে, ফুজা রেস্তোরাঁ এবং পৃথক খাদ্য সরবরাহকারীদের পর্যালোচনায় এবং রেটিং চেক করার ক্ষেত্রেও এক ভালো স্থানেই খাদ্য সরবরাহ পরিষেবা হয়ে উঠেছে। এর পরিষেবা এবং সুস্বাদু অফারগুলির বর্ধিত চাহিদার প্রতিক্রিয়া হিসাবে, Fooza আজ এক প্রেস কনফারেন্সে পশ্চিমবঙ্গের দ্বিতীয় স্তরের শহরগুলি যেমন হাওড়া, আসানসোল, দুর্গাপুর এবং বর্ধমানে সম্প্রসারণ করার পরিকল্পনা ঘোষণা করে এবং এই ঘোষণায় ফুজা ফুডস প্রাইভেট লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও কপিল লোহিয়া, ফুজা ফুডস প্রাইভেট লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মিসেস রীনা লাথ এবং ফুজা ফুডস প্রাইভেট-এর সহ-প্রতিষ্ঠাতা ও পরিচালক মিঃ কুরুবিন্দ লাথ উপস্থিত ছিলেন।

প্রথম বছরে, ফুজা 450 টিরও বেশি রেস্তোরাঁয় সম্প্রসারণ করেছে এবং প্রতিদিন 200 টিরও বেশি অর্ডার সহ ভালো রেটিং পেয়েছে। ফুড ডেলিভারি সার্ভিসের 10,000 এর বেশি গ্রাহক এবং 50 জনের কাছাকাছি ডেলিভারি অ্যাসোসিয়েট (রাইডার) রয়েছে। এই বিশেষ দিনটি উদযাপন করার জন্য, ফুজা মিস্টি উদ্যোগের সাথে তার সহযোগিতা এবং ক্রমবর্ধমান সম্পর্কের কথা ঘোষণা করার জন্য সম্মানিত হয়েছেন ধীমান দাস, পরিচালক, কে. সি. দাস প্রাইভেট লিমিটেডের সম্মানিত উপস্থিতিতে।

ফুজা ফুডস প্রাইভেট লিমিটেড এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও কপিল লোহিয়া বলেন, “আমরা উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছি এবং আমাদের গ্রাহক ও অংশীদারদের কাছ থেকে যথেষ্ট ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি। আমরা এখন পশ্চিমবঙ্গের বিভিন্ন অংশে আমাদের সহযোগিতা সম্প্রসারণের প্রস্তুতি নিচ্ছি।

Fooza এক ছাদের নিচে মাল্টি-কুইজিন এবং বিশেষ রেস্তোরাঁ, অভিজ্ঞ শেফ, ক্লাউড কিচেন, হোম কিচেন সব একত্র করে খাবারের পছন্দের বিশ্ব অফার করেছে। Fooza-এর ডেডিকেটেড ডেলিভারি নেটওয়ার্ক গ্রাহকদের অনেক বিস্তৃত এলাকা থেকে অর্ডার করতে দেয় এবং তাদের প্রযুক্তি খাবার অর্ডার প্রক্রিয়াকে সহজ করে দিচ্ছে এবং তাদের গ্রাহকদের প্রতিযোগিতার আগে Fooza ব্যবহার করতে উৎসাহিত করে। আকর্ষণীয়, ব্যবহারকারী অ্যাপস এবং প্রযুক্তি-সক্ষম ডেলিভারি নেটওয়ার্কের আবির্ভাব, এবং সবার প্রত্যাশার পরিবর্তনের সাথে, একটি প্রধান বিভাগ হিসাবে খাবারের জন্য প্রস্তুত খাদ্য সরবরাহকে আনলক করেছে। মহামারীর প্রথম দিকে লকডাউন এবং শারীরিক-দূরত্বের প্রয়োজনীয়তা বিভাগটিকে একটি বিশাল উৎসাহ দিয়েছে, এবং ডেলিভারি রেস্টুরেন্ট শিল্পের জন্য একটি লাইফলাইন হয়ে উঠেছে।


Check out for more news on https://www.facebook.com/AMPTvIndia

Subscribe for more stories https://www.youtube.com/c/AMPTvIndia

movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page