top of page
For Newsletter
new logo.jpg

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ‘বিগ বস’ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্ল প্রয়াত

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড।



কলর্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। সেই ধারাবাহিকের নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন । এর পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি সিদ্ধার্থকে। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।এছাড়াও আরো কিছু টিভি শোজ , মিউজিক ভিডিওস এবং কিছু ওয়েব সিরিজও তিনি করেছেন ।

‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শোতেও সঞ্চালক হিসেবে বেশ কিছুদিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। এর পর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন সিদ্ধার্থ। সেই সময় তাঁকে নিয়ে প্রবল চর্চা হয়। সেই রিয়্যালিটি শোয়ের জয়ী হয়েছিলেন তিনি।সেই শো এর আরেক প্রতিযোগী শেহনাজ গিল এর সাথে তার সম্পর্ক সবার কাছে খুব চর্চিত বিষয় ছিল | নেটাগরিকরা তাঁদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন।

Check out for more news on https://www.facebook.com/AMPTvNews

movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page