top of page
For Newsletter
new logo.jpg

গ্রেফতার হলেন কিং খান - তনয় আরিয়ান খান

Updated: Oct 9, 2021


গ্রেফতার হলেন শাহরুখ-তনয় আরিয়ান খান। শনিবার মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকেই তাঁকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

বেশ কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলার পর প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা কবুলও করেন আরিয়ান। অনুশোচনা প্রকাশ করেই বলেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি। এ-ও বলেন, এর আগে কখনও এমন কিছু করেননি তিনি।

আরিয়ানের সঙ্গেই আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। শনিার রাতের মাদক পার্টিতে ছিলেন এঁরা প্রত্যেকেই।এনসিবি সূত্রের খবর, খতিয়ে দেখা হচ্ছে শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন — এ সব কিছুই এখন আতসকাচের তলায়। জানা গিয়েছে, ইতিমধ্যেই নামী উকিল সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি খান পরিবারের কোনও সদস্যই।আরিয়ান অনুশোচনা প্রকাশ করে জানিয়েছেন, মাদক সেবন করে তিনি ভুল করেছেন। এর আগে কখনও এমন কিছু করেননি তিনি। ইতিমধ্যেই ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছেন।

Check out for more news on https://www.facebook.com/AMPTvNews

Subscribe for more stories https://bit.ly/3Fv80Cc

movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page