top of page
For Newsletter
new logo.jpg

বিতর্ক সরিয়ে নতুন ছন্দে শিল্পা


পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। একেবারে অন্তরালে চলে গেছিলেন তিনি। ১৮ অগস্ট বুধবার ফের যোগ দিলেন কাজে। ডান্স রিয়েলিটি শো-র সেটে তাঁর দেখা মিলল।

প্রসঙ্গত, সোনি টিভির পক্ষ থেকে ইতিমধ্যেই 'সুপার ডান্সার ৪'-এর সেই পর্বের একটি প্রোমো প্রকাশ করা হয়েছে।সেখানে দেখা যাচ্ছে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবন নিয়ে একটি ছোট্ট ডান্স পারফরমেন্স-এ মাতিয়ে দিয়েছেন এক প্রতিযোগী। যা দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শিল্পা।কোনওরকমে নিজেকে সামলে এরপর মুখ খোলেন এই বলি-তারকা। রীতিমতো উঁচু গলায় হুঙ্কার দিয়ে বলেন, 'এখনও ঝাঁসির রানির গল্প গাঁথা শুনলেই কেন জানি আমার চোখের সামনে আমাদের সমাজের চেহারাটা ভালো করে ফুটে ওঠে। নারীদের নিজেদের অধিকারের জন্য লড়াই করতে হয়, স্বামী না থাকলে তাঁর অস্তিত্বের জন্য লড়তে হয়, সন্তানের জন্য লড়াই করতে হয়। রানির গল্প আমাদের লড়াইয়ের শক্তি দেয়, ঐতিহাসিক এই চরিত্র আমাদের হার মানতে বাধা দেয়।'

নেটিজেনদের এক বড় অংশের মতে, বর্তমানে পরিস্থিতি নীরিখের বিচারে কোথাও গিয়ে রানির জীবন যুদ্ধে লড়াইয়ের সঙ্গে নিজের জীবনকেও খুঁজে পেয়েছেন শিল্পা।আসলে রাজ কুন্দ্রার মামলা সংক্রান্ত সমস্ত কিছুর প্রভাব স্বাভাবিকভাবেই এসে পড়েছে শিল্পার ওপর। কটাক্ষ, বিদ্রুপের শিকার তাঁকে হতে হচ্ছে হামেশাই। তাঁর ছোট্ট ছেলের ওপর যেন এসবের প্রভাব না পড়ে তাই সবার কাছে তাকে যেন এসব ব্যাপার থেকে দূরে রাখা হয় বলে আবেদনও জানিয়েছিলেন এই বলি-অভিনেত্রী।

সব মিলিয়ে রানির জীবনযুদ্ধ নিয়ে মঞ্চে ওই পারফরমেন্স দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি শিল্পা। লেখাই বাহুল্য, ইতিমধ্যেই সেই প্রোমো হু হু করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।


Check out for more news on https://www.facebook.com/AMPTvNews

Comentarios


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page