top of page
For Newsletter
new logo.jpg

রাত জাগা তারা'র কাহিনী

রাত জাগা তারা'র কাহিনী

প্রতিবছর পূজোতে আমাদের রাতটা কাটে রাত জেগে ঠাকুর দেখে এবার না হয় পুজোটা কাটুক রাত জাগা তারা দেখে। এবার পূজোতে আমরা না হয় সচেতনতা অবলম্বন করে বাড়িতেই থাকি আর করোনা থাকুক বাইরে। আসুন না আমরা সচেতন আর সুস্থ থেকে পৃথিবীবাসীকে সুস্থ থাকতে সাহায্য করি এবং এই অতিমারির হাত থেকে পৃথিবীতে মুক্ত করতে সাহায্য করি।

মুক্তি পেল এমএস মোশন পিকচার্স প্রযোজিত ও অনিমেষ মুখার্জ্জী পরিচালিত পূর্ণদৈর্ঘ্যের বাংলা ছায়াছবির রাত জাগা তারা ।


সচেতনতার কথা মাথায় রেখে সিনেমাটি মুক্তি পেল এ এমপি মুভি প্রাইম , গুগলি ফ্লিক্স এবং আরো অন্যান্য অনলাইন প্লাটফর্মে । এই সিনেমাটির শুটিং হয়েছে মায়ানগরি তিলোত্তমা কলকাতায় উত্তরবঙ্গের কালিম্পং এর মনোরম পাহাড় ঘেরা এক ছোট গ্রাম ইচ্ছেগাঁও তে এবং বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ঘাটশিলা তে । এই সিনেমার অনেক অংশের শুটিং হয়েছে উত্তরবঙ্গের জলসা বাংলো , মঙ্গরজুম ও আরো অন্যান্য জায়গায় । কালিম্পং এর পাহাড় হোক বা তিস্তা নদীর মনোরম পরিবেশ এই সিনেমাটিকে একটি অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে ।

সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবশ্রী চক্রবর্তী, প্লাবন বসু, সোমনাথ চক্রবর্তী, শঙ্খ দেব বর্মন ,অভি বালা, নবকুমার ব্যানার্জী , মুনমুন দাস, পূর্ণেন্দু শেখর, ডি কে খাওয়াস, সুমন্ত সাঁতরা, রশ্মি মুখার্জ্জী এবং আরো অনেকে । কলকাতার অনেক অভিনেতা এবং অভিনেত্রি দক্ষতার সাথে অভিনয় করেছেন এই সিনেমাটিতে । এবং এই সিনেমাটিতে গান গেয়েছেন বিশিষ্ট সংগীত শিল্পী শান, সাধনা সারগাম , অনিমেষ মুখার্জ্জী ,সুরজিত পান্ডে , মৌমিতা সেন , রশ্মি মুখার্জ্জী প্রমুখ সংগীতশিল্পীরা । সঙ্গীত পরিচালনা করেছেন অনিমেষ মুখার্জ্জী নিজে।


তাহলে আসুন এই পূজোয় রাত জাগা তারা'র হাত ধরে পাড়ি দি এক অন্য তারাদের দেশে । এই পুজোতে বাড়িতে থাকুন সুস্থ থাকুন সচেতনতা বজায় রাখুন মনে রাখবেন আপনার আনন্দ অন্যের দুঃখের করণ না হয়ে ওঠে।

Running Successfully ..




movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page