top of page
For Newsletter
new logo.jpg

গান স্যালুটে "আলবিদা" সঙ্গীতশিল্পী



রবীন্দ্র সদনে গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হল গায়ক কৃষ্ণকুমার কুন্নাথকে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে ফুল দিয়ে গায়ককে শ্রদ্ধা জানান, মমতার পরেই গায়কের কফিনবন্দি দেহে মালা দেন তাঁর স্ত্রী জ্যোতি কৃষ্ণা এবং পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ। ছিলেন পরিবারের আরও দুই সদস্য। শ্রদ্ধাজ্ঞাপনের পরই গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জানানো হয় শিল্পীকে।




বুধবার রবীন্দ্র সদনে খুব অল্প সময়ের মধ্যেই শিল্পীকে শ্রদ্ধাজ্ঞাপনের আয়োজন করা হয়েছিল। দুপুরে বাঁকুড়া থেকে ফিরে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, বাংলায় রবীন্দ্র সদনেই প্রয়াত শিল্পীর শ্রদ্ধা জানানো হবে। তাই প্রয়াত গায়ক কেকের মরদেহও এসএসকেএম থেকে রবীন্দ্র সদনেই আনা হবে। এর আগে বিমানবন্দরে কেকে-কে শ্রদ্ধাজ্ঞাপন করার কথা জানিয়েছিলেন মমতা। কিন্তু পরে তিনি জানান, তাঁর সঙ্গে এ ব্যাপারে পরিবারের কথা হয়েছে ।


সেখান রবীন্দ্র সদনে তত্বাবধানে ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁদের মুম্বই ফেরার বিমানের সময় দেখেই শিল্পীর দেহ রবীন্দ্র সদনে আনার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এসএসকেএমে ময়নাতদন্ত শেষ হলেই তাঁকে সেখান থেকে রবীন্দ্র সদনে নিয়ে আসা হবে।





বিমানবন্দরে এই ঘোষণা করার পরই নিজেও রবীন্দ্র সদনে পৌঁছে যান মমতা। তাঁকে শিল্পীর জন্য রাখা ছবিতে নিজে হাতে ফুল দিয়ে সাজাতেও দেখা যায়। পরে কেকে-র দেহ রবীন্দ্র সদনে আনা হলে শিল্পীর স্ত্রী-র হাত ধরে সান্ত্বনা দিতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। তাঁর হাত ধরেই কান্নায় ভেঙে পড়েন জ্যোতি।


উল্লেখ্য, বুধবার সকালেই গায়ক কেকে-র ময়নাতদন্ত শুরু হয় এসএসকেএম হাসপাতালে। দুপুরে মমতা জানান, যেহেতু বিষয়টি গুরুত্বপূর্ণ তাই ‘ভাল ভাবে ময়নাতদন্ত করতে সময় লাগবে’।


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page