top of page
For Newsletter
new logo.jpg

১৭ বছরের সম্পর্ক ছিন্ন লিওলেন মেসির


বার্সেলোনার একটা যুগের অবসান। বিশ্ব ফুটবলেও একটা যুগের অবসান। লিওলেন মেসির সঙ্গে সম্পর্ক ছিন্ন হল বার্সেলোনার । স্প্যানিশ ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, নতুন চুক্তি সই সম্ভব নয়। বৃহস্পতিবার ক্লাবের সঙ্গে বৈঠকে বসেছিলেন মেসি। কিন্তু সেখান থেকে কোনও সমাধান সূত্র বেরোয়নি। তারপরেই ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আগামী মরশুমে মেসি আর বার্সায় নেই।

ক্লাবের ওয়েব সাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘বার্সেলোনা এবং লিয়োনেল মেসি একটা সমঝোতায় আসার পরেও এবং দুই পক্ষই চুক্তিতে সই করতে আগ্রহী থাকলেও স্প্যানিশ লিগের নিয়ম অনুযায়ী কিছু আর্থিক বিধি নিষেধ থাকায় তা সম্ভব হল না। এর ফলে মেসির পক্ষে আর বার্সিলোনায় থাকা সম্ভব হচ্ছে না। দুই পক্ষই এর জন্য দুঃখিত। ক্লাবের সাফল্যের ক্ষেত্রে অবদানের জন্য বার্সেলোনা আন্তরিক ভাবে মেসির কাছে কৃতজ্ঞ। ব্যক্তিগত ও পেশাদার জীবনের জন্য মেসিকে শুভেচ্ছা।’এই মরশুমেই মেসির সঙ্গে বার্সোলোনার চুক্তি শেষ হয়ে গিয়েছিল।

এরপর নানা টালবাহানার পরে মেসি অর্ধেক বেতনেও খেলতে রাজি হয়ে যান। মোটামুটি নিশ্চিত হয়ে যায়, আগামী পাঁচ বছরের জন্য মেসি-বার্সা চুক্তি সই হয়ে যাবে। কিন্তু তার পরেও নিয়মের জটিলতায় নতুন চুক্তি সই সম্ভব হল না। মেসি অবশ্য তার আগে অনেক দিন থেকেই নানা ভাবে বার্সায় আর না খেলার ইচ্ছে প্রকাশ করে আসছিলেন। গত মরশুমে তাঁর সঙ্গে ক্লাবের সম্পর্ক একেবারে তলানিতে এসে ঠেকেছিল। তাঁর বার্সা ছাড়া একরকম পাকাই হয়ে গিয়েছিল। অবশেষে সেটাই হল এক বছর পরে।

Check out for more news on https://www.facebook.com/AMPTvNews





Comentários


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page