top of page
For Newsletter
new logo.jpg

অলিম্পকের সেমিাইনালে বজরং পুনিয়া


প্রথম বাউটে কষ্ট করে জিততে হলেও কোয়ার্টার ফাইনালে নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে প্রতিপক্ষকে ধরাশায়ী করলেন বজরং পুনিয়া। ইরানের কুস্তিগীরকে হারিয়ে ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ৬৫ কেজি বিভাগের সেমিফাইনালে জায়গা করে নিলেন বজরং।

মর্তেজা গিয়াসি চেকার বিরুদ্ধে কোয়ার্টার ফাইনাল বাউটে কোনও রকম তাড়াহুড়ো করেননি বজরং। প্রথম পিরিয়ডে নিতান্ত সতর্ক দেখায় ভারতীয় তারকাকে। বরং ইরানিয়ান কুস্তিগীর প্রথম পিরিডয়ে ১ পয়েন্ট সংগ্রহ করেন এবং ১-০ ব্যবধানে এগিয়ে থাকেন।

সেকেন্ড পিরিডয়ের শুরুতেই ২ পয়েন্ট সংগ্রহ করেন বজরং এবং গিয়াসিকে টেক ডাউন করে (ভিকট্রি বাই ফল) জয় নিশ্চিত করেন তিনি।সেমিফাইনাল বাউটে কঠিন লড়াই অপেক্ষা করে রয়েছে বজরংয়ের সামনে। তাঁকে ম্যাটে নামতে হবে রিও অলিম্পিক্সের ব্রোঞ্জ জয়ী তথা তিন বারের বিশ্বচ্যাম্পিয়ন হাজি আলিয়েভের বিরুদ্ধে। আজারবাইজানের কুস্তিগীরকে ২ বছর আগে প্রো-কুস্তি লিগে হরিয়েছিলেন ভারতীয় তারকা।উল্লেখ্য, প্রথম বাউটে বজরং পরাজিত করেন কিরগিজস্তানের এরনাজার আকমাতালিয়েভকে। বাউট ৩-৩ পয়েন্টের সমতায় শেষ হয়। তবে বজরংয়ের পয়েন্ট স্কোরিং মুভের জন্যই তাঁকে বিজয়ী ঘোষণা করা হয়।

Check out for more news on https://www.facebook.com/AMPTvNews

Commentaires


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page