top of page
For Newsletter
new logo.jpg

তাহলে কি Bollywood -এ আবার আসতে চলেছে নতুন কোনো " Good News "

তাহলে কি Bollywood -এ আবার আসতে চলেছে নতুন কোনো " Good News "

কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা করিনা কপূর খান। তার কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন অভিনেতা শাহিদ কপূর।

এবার কি সেই পথেই হাঁটছেন বলিউড নায়িকা এবং বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ছবি পোস্ট করেছেন আর শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী। সেই ছবিতেই স্পষ্ট ঐশ্বর্য রাই বচ্চনের বেবি বাম্প।

সম্প্রতি মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে আর শরৎ কুমারের বাড়িতে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। সেখানেই এই ছবি তোলা হয়।

এক ফ্রেমে ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনকে দেখতে কোন ভক্তের না ভালো লাগবে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আর শরৎ কুমারের মেয়ে ভারালক্ষ্মী।

সোশ্যাল মিডিয়ায় ছবির সঙ্গে তিনি লেখেন, 'গতকাল রাতে খুবই প্রিয় তিনজনের সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন, তাঁর হ্যান্ডসাম স্বামী অভিষেক বচ্চন এবং তাঁদের মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চন। ওঁরা এত জনপ্রিয় তারকা হওয়ার পরও খুবই মাটির কাছের মানুষ। একটা দুর্দান্ত সময় উপভোগ করলাম ওদের সঙ্গে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তিনি যেন তাঁর সমস্ত আশির্বাদ ওদের পরিবারকে দেন।'

ভারালক্ষ্মীর পোস্ট করা ছবিতেই দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনকে। ছবিতে একটি কালো পোশাকে দেখা যাচ্ছে বচ্চন পরিবারের বধূকে।

এবং ছবিতে বলিউডের সুন্দরী নায়িকার বেবি বাম্পও স্পষ্ট। দেখা যাচ্ছে সেই ছবিতে হাত দিয়ে বেবি বাম্প লুকোনোরও চেষ্টা করেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্র ভাইরাল হয়ে গিয়েছে ঐশ্বর্য রাইয়ের এই ছবি। নেটিজেনরা ইতিমধ্যেই ওই পোস্টের নিচে নানারকম কমেন্টও করছেন। তাহলে কি দ্বিতীয়বার মা হতে চলেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী?

প্রসঙ্গত, ২০০৭ সালের ২০ এপ্রিল অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্য রাই। ২০১১ সালের ১৬ নভেম্বর তাঁদের প্রথম সন্তান আরাধ্যার জন্ম হয়।

Check out for more news on https://www.facebook.com/AMPTvNews

留言


movie-entertainment-logo-vector-38310588.png
bottom of page